ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
একদল পেট্রল বোমা মারে,আরেকদল ক্ষমতার সাথে থাকতে চায়-পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ

একদল পেট্রল বোমা মারে,আরেকদল ক্ষমতার সাথে থাকতে চায়-পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,

একদল পেট্রল বোমা মারে,আরেকদল (জাতীয় পার্টিকে উদ্দেশ্য করে) ক্ষমতার সাথে থাকতে চায়, এর বাইরে অন্য কোন রাজনীতি তাদের নাই বলেছেন, পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ, এমপি।

রবিবার (২৮ জানুয়ারী/২৪) বিকালে নীলফামারী জেলা আওয়ামী লীগের উদ্দ্যেগে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, একমাত্র আওয়ামী লীগের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কথা চিন্তা করেন, অন্য কেউ করেনা। সেই কারণে এই প্রচন্ড শীতে তার উপহার হিসেবে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন। সুধু তাই নয় বিগত দিনে করোনাকালীন সময়ে সর্বস্ত্ররের মানুষকে বিনামূল্যে টিকা দিয়েছেন। তাই আওয়ামী লীগ জনগণের দল, এদেশের খেটে খাওয়া মানুষের দল।

তিনি আরও বলেন, দেশের গৃহহীন ও ভূমিহীন মানুষের নিজস্ব জমিসহ ঘর দেওয়ার আশ^াস দিয়েছিলেন। তারই ধারবাহিকতায় এপর্যন্ত সারা দেশে প্রায় ১০ লক্ষ ঘর করে গৃহহীনদের মাঝে বিনামূল্যে দেওয়া হয়। পৃথিবীর কোন দেশে এত গৃহহীনের মাঝে ঘর বিতরণ করা হয়েছে বলে আমার জানা নাই। আওয়ামী লীগ সরকার মানুষকে ঘর করে দেয় আর তারা (বিএনপি) পেট্রল বোমা নিক্ষেপ করে। এটাই তাদের রাজনীতি।

ড. হাসান মাহমুদ বলেন, জাতীয় নির্বাচনকে বাঞ্চাল করার জন্য অনেক অপচেষ্টা হয়েছে। পঞ্চগড় এক্সপ্রেসে পেট্রোল বোমা মেরে মানুষকে জালিয়ে পুড়িয়ে মেরেছে বিএনপি। এটা সকলে জানে। এখন বিএনপির মধ্যে চরম হতাশা। তাই জনগণ বিএনপিকে নির্বাচনের মাধ্যমে কালো পতাকা দেখিয়ে দিয়েছে। আর বিদেশীদের কাছে ধর্না দিয়েছিলো তারা লাল পতাকা দেখিয়ে দিয়েছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন,আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এ্যাড. হোসনেআরা লুৎফা ডালিয়া ও শাহাবুদ্দিন ফরাজী। এছাড়াও আওয়ামী লীগের জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মী এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক। জেলার সদর উপজেলার প্রায় সাড়ে তিন হাজার এবং বাকি পাঁচ উপজেলায় তিন হাজার মিলে মোট ছয় হাজার হতদরিদ্র মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST